ব্রেকিং:
প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বুড়িমারী স্থলবন্দর ৯ দিন বন্ধ থাকবে

শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১৫ ১৪২৯   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
গাইবান্ধায় ট্রাকচাপায় স্ত্রী নিহত, স্বামী আহত প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বিশ্বকাপের প্রাইজমানি ঘোষণা, চ্যাম্পিয়ন দল পাবে ১৬ কোটি টাকা দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার মেট্রিক টন ইলিশ রংপুরের মানুষ আমাদের জন্য অপেক্ষা করছে দেখে আমি খুবই আনন্দিত
৪০

লালমনিরহাটে  মাদকের আসরে স্বামী- স্ত্রী সহ গ্রেপ্তার -৩

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২  

লালমনিরহাট শহরের অভিজাত এলাকা আদর্শ পাড়ায় মাদক আড্ডায় পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ স্বামী-স্ত্রী সহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর)  লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার ( এ সার্কেল) মারুফা জামালের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

 

এতে লিশ সাতটি মাদক মামলার আসামি আদর্শ পাড়ার এরশাদুল হক (৩৬), তার স্ত্রী রুমা বেগম (২৬), এরশাদুল হকের  ভাই নুরুন্নবী (৪০) কে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার কৃত এরশাদুল হক ও নুরুন্নবী শহরের আদর্শ পাড়ার মৃত আবুল কাশেম ওরফে কাশেম আলী ওরফে কেতকেতুর ছেলে। 

এরশাদুল হকের বাড়ি থেকে ৬৩ বোতল ফেনসিডিল, তিন কেজি চারশত গ্রাম গাজা, ১০/১২ গ্রাম হিরোইন, ৭৫ পিস ইয়াবা টেবলেট ও চার বোতল বিদেশি মদ উদ্ধার / জব্দ করা হয়। 

 

লালমনিরহাট সদর থানার পুলিশ সূত্রে জানা যায়, গ্রেপ্তার কৃত এরশাদুল হকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে সাতটি মামলা ও নুরুন্নবীর বিরুদ্ধে একটি মামলা সংক্রান্ত মামলা চলমান রয়েছে। আদালত থেকে জামিনে আছেন। 

লালমনিরহাট জেলার সিনিয়র সাংবাদিক ও মুক্তি যোদ্ধা গোকুল চন্দ্র রায় বলেন, শহরের অভিজাত এলাকার মধ্যে আদর্শ পাড়া অন্যতম। এই আদর্শ পাড়ায় আমার নিকট আত্মীয় স্বজনদের বাস। বিভিন্ন সময়ে সেখানে গেলে মাদকের আড্ডার কথা শোনা যায়। আমি লোকজন কে এর বিরুদ্ধে সোচ্চার হতে অনুপ্রেরণা দেওয়ার চেষ্টা করি। খুব ভালো হয়েছে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে অভিযান পরিচালনা করা হয়েছে, মাদক দ্রব্য সামগ্রীর সাথে জড়িতদের গ্রেপ্তার করা হয়েছে। এরা যেন কঠোর শাস্তি পায়, সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। একই ভাবে লালমনিরহাট পৌরসভার অন্যান্য এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করতে পুলিশের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি। 

এই বিভাগের আরো খবর