ব্রেকিং:
ঘন কুয়া ও শৈত্য প্রবাহে লালমনিরহাটের জনজীবন স্থবির নেই ঢাকায় আসছে মেসির আর্জেন্টিনা

মঙ্গলবার   ০৭ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৫ ১৪২৯   ১৬ রজব ১৪৪৪

সর্বশেষ:
পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা হত্যাকাণ্ডে অভিযুক্ত আসামী পলাতক সরকারি খরচে সাত বছরে হজে গেছেন ১৯১৮ জন বিশ্ব ইজতেমায় লাখো মুসল্লির জুমার নামাজ আদায় শীত আরও বাড়তে পারে বিয়েবাড়িতে চাঁদাবাজি: তৃতীয় লিঙ্গের চারজন কারাগারে
৭১

লালমনিরহাটে ৭০ বোতল ফেনসিডিলসহ দুই পুলিশ কনস্টেবল আটক

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৩  

 

লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট এলাকার টিকটিকি বাজার থেকে ফেন্সিডিলসহ দুই পুলিশ কনস্টেবলকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

 

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আটক দুইজন পুলিশের সদস্য। শুক্রবার বিকেলে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। 

 

এর আগে শুক্রবার (২০ জানুয়ারি) সকালে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে কুলাঘাট ইউনিয়নের টিকটিকির বাজার এলাকায় একটি সাদা রঙের প্রাইভেট কার তল্লাশি করে ৭৭ বোতল ফেন্সিডিলসহ দুইজন পুলিশ সদস্যকে আটক করে।

 

আটককৃতরা হলেন, রংপুর শহরের মাষ্টারপাড়া এলাকার মৃত শাহ আলমের ছেলে মেহেদী আলম (৩৫) ও পঞ্চগড় সদরের খোলাপাড়া এলাকার গোলাম হাফিজের ছেলে হারুনুর রশিদ (৩০)।

 

খোঁজ জানা গেছে, মেহেদী আলম একজন একজন পুলিশ কনস্টেবল তার বিপি নং ৯৭১৬১৮৪১২১। তিনি রাজারবাগ পুলিশ লাইনে কর্মরত। অপরজন হারুনুর রশিদ, তার বিপি নং ৯৫১৬১৯০৯৮১। তিনি রংপুর জেলা পুলিশে কর্মরত।

লালমনিরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর হেলাল উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭৭ বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেটকারসহ আমরা দুইজনকে আটক করেছি। এ ঘটনায় একজন পলাতক রয়েছে। তবে তারা পুলিশ সদস্য কি না তা আমার জানা নেই।

এই বিভাগের আরো খবর