মঙ্গলবার   ২৮ জুন ২০২২   আষাঢ় ১৩ ১৪২৯   ২৮ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
চাকরির একমাত্র বিকল্প শিক্ষিত বেকারদের উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা সোমবার থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ ৯০ মিনিটের নদীপথ পার ৬ মিনিটে বাংলাদেশ আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে : প্রধানমন্ত্রী দ্বার খুলল স্বপ্নের পদ্মা সেতুর পদ্মা সেতু উদ্বোধন: মানুষের ঢল
১৯৭

রাজারহাটে ট্রাক চাপায় মোটর সাইকেল আরোহীর মৃত্যু

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি।।

প্রকাশিত: ১২ মে ২০২২  

বৃহস্পতিবার রাজারহাট-নাজিমখান রোডের নাজিমখান বাজারের সন্নিকটে ট্রাক চাপায় এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মৃত যুবকের নাম হাবিবুর রহমান (৩৫)। তিনি অপসোনিন ফার্মাসিউটিক্যালস এর বিক্রয় প্রতিনিধি ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত হাবিবুর রহমান মোটরসাইকেল যোগে নাজিমখান হয়ে রাজারহাট যাচ্ছিলেন। এ সময় উক্ত স্থানে রাস্তার ধারে থাকা বালুর স্তুপের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাজারহাটগামী একটি ট্রাকের চাকার নিচে পড়ে যায়। এতে করে ঘটনাস্থলেই তিনি ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে প্রাণ হারান।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাজারহাট-নাজিম খান সড়কের নাজিম খান বাজারের কাছে একজন মোটর সাইকেল আরোহী ওষুধ কোম্পানীর বিক্রিয় প্রতিনিধি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের চাকায় নিচে পরে ঘটনাস্থলে মৃত্যু বরন করেন । এছাড়া ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানান।

এই বিভাগের আরো খবর