বুধবার   ১৮ মে ২০২২   জ্যৈষ্ঠ ৪ ১৪২৯   ১৬ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
জিআই সনদ পেলো বাগদা চিংড়ি পঞ্চগড়ে ট্রেনের টয়লেটে মিললো বীর মুক্তিযোদ্ধার মরদেহ রংপুরে ভারি, অন্যান্য স্থানে হালকা বৃষ্টি হতে পারে বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় ৩০০ কোটি ছাড়িয়েছে: বিএসসিএল উন্নয়ন প্রকল্পের সমালোচকদের একহাত নিলেন প্রধানমন্ত্রী
৩২৯৭

রংপুরে ছাত্রীনিবাসে বোরকা পরে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে ধরা

প্রকাশিত: ১০ মে ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

 

রংপুরে একটি ছাত্রীনিবাসে বোরকা পরে ঢোকার সময় মইনুল ইসলাম (২৪) নামের এক যুবককে মারধরের পর পুলিশে দিয়েছেন স্থানীয়রা। তিনি প্রেমিকার সঙ্গে দেখা করতে ওই ছাত্রীনিবাসে যেতে চেয়েছিলেন বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (৯ মে) রাতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) সংলগ্ন চকবাজার কামারের মোড় এলাকার একটি ছাত্রীনিবাসে এ ঘটনা ঘটে।


সোমবার রাত ১০টার দিকে বোরকা পরিহিত একজনকে ছাত্রীনিবাসে ঢোকার সময় তার গতিবিধি দেখে সন্দেহ হয়। তাকে জিজ্ঞাসাবাদে পুরুষ কণ্ঠে কথা বললে ছদ্মবেশ ধারণের বিষয়টি বুঝতে পারেন তারা। এ সময় তারা উত্তেজিত হয়ে ওই যুবকের পরিহিত বোরকা টেনে হেঁচড়ে খুলে তাকে মারধর করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক যুবকের নাম মইনুল ইসলাম। তার বাড়ি রংপুরের পীরগঞ্জে। ছদ্মবেশ নিয়ে তিনি ওই ছাত্রীনিবাসে থাকা তার পূর্বপরিচিত একজনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। এ ঘটনায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রীকেও জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। তিনি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে আটক দুজনের মধ্য প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানা যায়। তবে তাদের কারো প্রতি কারো কোনো অভিযোগ ছিল না। পরে জিজ্ঞাসাবাদ শেষে আটক যুবককে তার আত্মীয়ের জিম্মায় এবং বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়েটিকেও একজন শিক্ষকের জিম্মায় দেওয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর