ব্রেকিং:
বুড়িমারী স্থলবন্দর ৯ দিন বন্ধ থাকবে পঞ্চগড়ে নৌকাডুবি: এখন পর্যন্ত ৬৮ মরদেহ উদ্ধার, নিখোঁজ ৪ কন্যা দিবসে দিনাজপুরে একসঙ্গে তিন কন্যার জন্ম

শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১৪ ১৪২৯   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার মেট্রিক টন ইলিশ রংপুরের মানুষ আমাদের জন্য অপেক্ষা করছে দেখে আমি খুবই আনন্দিত রংপুরে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ৩ কন্যা দিবসে দিনাজপুরে একসঙ্গে তিন কন্যার জন্ম পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৫০ রংপুরে স্কুলছাত্রী হত্যায় আসামির মৃত্যুদণ্ড বহাল
৪৮৩

বঙ্গবন্ধু সেতুর টোলপ্লাজায় মোটরসাইকেলের দীর্ঘ লাইন

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২২  

বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্তের গোলচত্বর থেকে টোলপ্লাজা পর্যন্ত মোটরসাইকেলের দীর্ঘ লাইন তৈরি হয়েছে। এতে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে মোটরসাইকেলের যাত্রী ও চালকদের। শুক্রবার (২৯ এপ্রিল) সকালে বঙ্গবন্ধু সেতু পূর্ব পাশে এ দৃশ্য দেখা গেছে।

বঙ্গবন্ধু সেতু সাইট কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী আহসানুল কবির বাপ্পি এ তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, স্বাভাবিক অবস্থায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ের জন্য ৩-৪টি লেন চালু রাখা হয়। তবে ঈদ সামনে মহাড়কে প্রায় কয়েকগুণ যানবাহন চলাচল বেড়ে যায়। এ কারণে ও যানজটমুক্ত রাখতে সেতুতে বাস-ট্রাক, মাইক্রোবাসসহ অন্যান্য যানবাহনের জন্য সাতটি লেনে টোল আদায় করা হচ্ছে। মোটরসাইকেলের জন্য গোলচত্বর থেকে বাম দিকের রাস্তা দিয়ে আলাদা দুই লেন করা হয়েছে।

এরপরও সকালে হঠাৎ অতিরিক্ত মোটরসাইকেলের চাপ বেড়ে যায়। এ সময় কিছু সময়ের জন্য মোটরসাইকেলে যানজট সৃষ্টি হয়। তবে এখন মোটরসাইকেলের লেন স্বাভাবিক আছে।

 

এই বিভাগের আরো খবর