ব্রেকিং:
রাজধানীর ক্রেন দুর্ঘটনা প্রাইভেটকার থেকে বের হলো ৫ মরদেহ ১৫ আগস্ট,ইতিহাসের কালিমালিপ্ত বেদনাবিধুর এক দিন

মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২   শ্রাবণ ৩১ ১৪২৯   ১৭ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
লালমনিরহাটে ধর্ষণের অভিযোগে অবসরপ্রাপ্ত রেলওয়ে কর্মচারী গ্রেফতার রাজধানীর ক্রেন দুর্ঘটনা প্রাইভেটকার থেকে বের হলো ৫ মরদেহ ১৫ আগস্ট,ইতিহাসের কালিমালিপ্ত বেদনাবিধুর এক দিন
১২২

প্রধানমন্ত্রীর দিল্লি সফরে উদ্বোধন হতে পারে রামপাল বিদ্যুৎকেন্দ্র

প্রকাশিত: ৩১ জুলাই ২০২২  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরে রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রের উদ্বোধন হতে পারে। ভারতীয় সংবাদমাধ্যমে এ সংক্রান্ত খবর প্রকাশ হয়েছে। এ বিষয়ে আশাবাদী ঢাকাও।

রোববার (৩১ জুলাই) পররাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন এ আশাবাদের কথা জানান।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরের বিষয়ে জানতে চাইলে মাসুদ বিন মোমেন বলেন, আমরা আন্তঃমন্ত্রণালয় সভা করে দেখবো, কী কী করা যাবে। রামপাল বিদ্যুৎকেন্দ্র ওয়ান অব দ্য উইশলিস্ট (প্রাধান্যের তালিকা) হিসেবে আছে।

আজ (রোববার) ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, আগামী ৫ থেকে ৭ সেপ্টেম্বরের যেকোনো সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারত সফর করবেন। সফরে তিনি ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে যৌথভাবে এই বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন।

বাগেরহাটের রামপালে ভারতের সঙ্গে যৌথ উদ্যোগে ‘মৈত্রী সুপার থার্মাল পাওয়ার প্রজেক্ট’ নামে এক হাজার ৩২০ মেগাওয়াট ক্ষমতার বিদ্যুৎকেন্দ্রটি নির্মিত হচ্ছে।

এই বিভাগের আরো খবর