ব্রেকিং:
২০ ডিসেম্বর থেকে দেওয়া হবে করোনা টিকার চতুর্থ ডোজ আড়াই বছর পর চালু হলো কুড়িগ্রামের বর্ডার হাট

বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ২২ ১৪২৯   ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
কুড়িগ্রামে পুকুরে ডুবে শিশুর মৃত্যু আজ ৬ ডিসেম্বর লালমনিরহাট হানাদার মুক্ত দিবস গোলরক্ষকের বীরত্বে জাপানকে টাইব্রেকারে হারিয়ে কোয়ার্টারে ক্রোয়েশি ব্রাজিলের শেষ আটে ওঠার লড়াইয়ে আজ সামনে দক্ষিণ কোরিয়া কেউ আমার লাশ পাইলে ফোন দিয়েন
৮৪

পঞ্চগড়ে নৌকাডুবি ৪৬ দিন পর মেয়ের অর্ধগলিত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২২  

পঞ্চগড়ের বোদায় করতোয়া নদীর আওলিয়ার ঘাটে মর্মান্তিক নৌকাডুবি ঘটনার ৪৬ দিন পর নিখোঁজ শিশু জয়া রানীর (৪) অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১১ নভেম্বর) বিকেলে আউলিয়ার ঘাটের ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে ভয়াবহ এ নৌকাডুবির ঘটনায় ৭১ জনের মরদেহ উদ্ধার হলো।

শিশু জয়া রানী উপজেলা সদরের ঘাটিয়ার পাড়া এলাকার ধীরেন্দ্রনাথের মেয়ে। তবে সুরেন্দ্রনাথ (৬৫) এখনো নিখোঁজ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার বিকেলে আউলিয়ার ঘাটের কাছে বালি ও পাথর তুলছিলেন একদল শ্রমিক। পাথর তোলা গর্তের কাছ থেকে দুর্গন্ধ পেয়ে সন্দেহ হয় শ্রমিকদের। পরে বালু তোলার যন্ত্রে লেগে উঠে আসে শিশু জয়ার অর্ধগলিত মরদেহ। খবর পেয়ে পুলিশ, জনপ্রতিনিধি, পরিবারের লোকজনসহ স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে যান। এ সময় মরদেহটি জয়ার রানীর বলে নিশ্চিত হন জনপ্রতিনিধি ও পরিবারের লোকজন।

এরআগে বুধবার (৯ নভেম্বর) একই স্থান থেকে ভূপেন্দ্রনাথ নামের আরেকজনের মরদেহ উদ্ধার করা হয়।

পরিবার সূত্র জানায়, দুর্ঘটনার সময় মা আলোশ্বরী রানীর (২৪) সঙ্গে তার বড় মেয়ে জয়া রানী (৪), ছোট মেয়ে জ্যোতি রানীসহ (২) তার মা, বোন ও এক চাচি নৌকায় ছিলেন। নৌকা ডুবে গেলে মা ও নানির কোল থেকে জ্যোতি ও জয়া পানিতে পড়ে যায়। আলোশ্বরী কোনোমতে বেঁচে গেলেও হারিয়ে যায় তার দুই মেয়ে, মা, বোন ও কাকি। ঘটনার পর জ্যোতিসহ অন্য ব্যক্তিদের মরদেহ উদ্ধার করা হলেও জয়াকে খুঁজে পাওয়া যায়নি।

মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম শামীম বলেন, মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বালু ও পানির নিচে থাকায় সম্ভবত মরদেহ অর্ধগলিত অবস্থায় উদ্ধার করা হচ্ছে।

গত ২৫ সেপ্টেম্বর দুপুরে স্থানীয় শতাধিক সনাতন ধর্মাবলম্বী মহালয়া পূজা উৎসব উৎযাপনে বদ্বেশ্বরী মন্দির যাচ্ছিলেন। পার হওয়ার সময় করতোয়া নদীর আওলিয়ার ঘাটে মর্মান্তিক এ নৌকাডুবির ঘটনা ঘটে।

এই বিভাগের আরো খবর