শুক্রবার   ০১ জুলাই ২০২২   আষাঢ় ১৬ ১৪২৯   ৩০ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
উঁকি দিয়েছে চাঁদ, ঈদুল আজহা ১০ জুলাই তিস্তা ও ধরলার পানি কমলেও বেড়েছে দুর্ভোগ তিস্তা ও সানিয়াজান নদীর পানি বৃদ্ধি,৩ হাজার পরিবার পানিবন্দি বিপৎসীমার ওপরে ধরলা-দুধকুমারের পানি সৌদি আরবে ঈদুল আজহা ৯ জুলাই চাকরির একমাত্র বিকল্প শিক্ষিত বেকারদের উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা
২২৭

নীলফামারীর শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন ইবনুল আবেদীন

জামান মৃধা, নীলফামারী:

প্রকাশিত: ১৬ মে ২০২২  

নীলফামারী জেলার ডিমলা উপজেলার সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইবনুল আবেদীন কর্মক্ষেত্রের কার্যকালের ভিত্তিতে জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন। তিনি ইতিপূর্বে পঞ্চগড় জেলার দেবীগন্জ উপজেলা প্রশাসনের একজন চৌকশ ও মেধাবী নির্বাহী ম্যাজিস্ট্রেট (ভুমি) হিসাবে দায়িত্ব পালন করেছেন।

 

 সোমবার ১৬ই মে সকালে নীলফামারী জেলার জেলা প্রশাসক খন্দকার ইয়াসিন আরেফীন বিষয়টি নিশ্চিত করে যত দ্রুত সম্ভব বিভাগীয় পর্যায়ে মূল্যায়িত হওয়ার জন্য নীতিমালা ও সিস্টেম নির্দেশনা অনুযায়ী স্কোর প্রক্রিয়া সম্পন্ন করার অনুরোধ জানান।

 

সেরা অফিসার নির্বাচিত হওয়া নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইবনুল আবেদীন বলেন, ডিমলা উপজেলায় বিগত নয় মাসের সহকারি কমিশনার  হিসেবে দায়িত্ব পালনের সেরা স্বীকৃতি হয়তো এটাই।

আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি নীলফামারী জেলার সুযোগ্য জেলা প্রশাসক খন্দকার ইয়াসিন আরেফীন স্যার ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোজাম্মেল হক (রাসেল) স্যার এবং ডিমলা উপজেলার উপজেলা নির্বাহী অফিসার বেলায়েত হোসেন স্যারকে। এ স্বীকৃতি নিশ্চিতভাবে আমার কাজের গতিকে আরো বৃদ্ধি করবে। এর মধ্যদিয়ে আমার দায়িত্ব আরো বেড়ে গেল। জনগণকে রাষ্ট্রীয় সেবা দিতে আরো বেগবান করবে।

 

তিনি আরও বলেন, আপনাদের সকলের সহযোগিতা,উৎসাহ, অনুপ্রেরণা এবং আন্তরিক দোয়া আমাদের কাজের গতিকে আরো তরান্বিত করবে বলে আশা করি। জনসেবায় জনপ্রশাসন এর নীতিতে অবিচল থেকে জনগণের সেবায় কাজ করে যাব।

এই বিভাগের আরো খবর