ব্রেকিং:
ঘন কুয়া ও শৈত্য প্রবাহে লালমনিরহাটের জনজীবন স্থবির নেই ঢাকায় আসছে মেসির আর্জেন্টিনা

মঙ্গলবার   ০৭ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৫ ১৪২৯   ১৬ রজব ১৪৪৪

সর্বশেষ:
পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা হত্যাকাণ্ডে অভিযুক্ত আসামী পলাতক সরকারি খরচে সাত বছরে হজে গেছেন ১৯১৮ জন বিশ্ব ইজতেমায় লাখো মুসল্লির জুমার নামাজ আদায় শীত আরও বাড়তে পারে বিয়েবাড়িতে চাঁদাবাজি: তৃতীয় লিঙ্গের চারজন কারাগারে
১৬৮

ডোমারে গৃহবধূকে গলা কেটে হত্যা

(জামান মৃধা, নীলফামারী প্রতিনিধি):

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২২  

নীলফামারীতে রেনু আক্তার (২৮) নামের এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করছে পুলিশ।

 

বুধবার (২৮শে  ডিসেম্বর) দুপুরে ডোমার উপজেলার ভোগডাবুড়ি গোসাইগঞ্জ কারেঙ্গাতলী এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী গোলাম মোস্তফা (বুলু) পলাতক রয়েছে।

 

নিহত রেনু আক্তার একই এলাকার মো. খাইরুল ইসলামের মেয়ে। স্বামী গোলাম মোস্তফা বুলু সৈয়দপুর উপজেলার বাঁশবাড়ি এলাকার ধড়িয়া শাহার ছেলে। তাদের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

 

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় ১২ বছর আগে রেনু আক্তারের সঙ্গে গোলাম মোস্তফা বুলুর বিয়ে হয়। বিয়ের পর থেকে শ্বশুর বাড়ির এলাকায় জমি কিনে বাড়ি বানিয়ে বসবাস করে আসছিলেন মোস্তফা। সেখান থেকেই নিজ এলাকা সৈয়দপুরে কাজ করেন তিনি। কয়েকদিন ধরে পারিবারিক গন্ডগোল চলছিল তাদের মধ্যে। আজ সকালে রেনু আক্তারের বড় ছেলে মাকে হত্যায় ব্যবহৃত ছুরি নিয়ে পাশেই নানীর বাড়িতে গিয়ে খবরটি জানায়। খবর শুনে তারা এসে বিছানায় রেনুর গলাকাটা মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে।

 

এ বিষয়ে ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী রংপুর টাইমসকে বলেন, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী পলাতক রয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।

এই বিভাগের আরো খবর