বুধবার   ১৮ মে ২০২২   জ্যৈষ্ঠ ৪ ১৪২৯   ১৬ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
জিআই সনদ পেলো বাগদা চিংড়ি পঞ্চগড়ে ট্রেনের টয়লেটে মিললো বীর মুক্তিযোদ্ধার মরদেহ রংপুরে ভারি, অন্যান্য স্থানে হালকা বৃষ্টি হতে পারে বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় ৩০০ কোটি ছাড়িয়েছে: বিএসসিএল উন্নয়ন প্রকল্পের সমালোচকদের একহাত নিলেন প্রধানমন্ত্রী
১০৭

ডিমলা সীমান্ত এলাকা থেকে ২১টি ভারতীয় গরু উদ্ধার

জামান মৃধা,নীলফামারী:

প্রকাশিত: ১৪ মে ২০২২  

নীলফামারী ডিমলা উপজেলার সীমান্তবর্তী ইউনিয়ন পূর্ব ছাতনাই ও পশ্চিম ছাতনাই ইউনিয়নের সীমান্তবর্তী এলাকা থেকে' ২১টি গরু উদ্ধার করেন।

শুক্রবার (১৪ই মে) গভীর রাতে থানার হাট বিজিবি ও ডিমলা থানা পুলিশ এসব  ভারতীয় গরু উদ্ধার করে। বর্তমানে গরুগুলো থানার হাট বিজিবি ক্যাম্পে ১৩টি ও ডিমলা থানায় ৮টি গরু রয়েছে। 

থানার হাট বিজিবি ক্যাম্পের সুবেদার আবু সাঈদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা টহলে গেলে বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা পালিয়ে যায়। আমার টহল টিম ১৩টি  ভারতীয় গরু উদ্ধার করে থানার হাট বিজিবি ক্যাম্পে নিয়ে আসে। পরবর্তীতে নিলামের মাধ্যমে গরুগুলো বিক্রি করে সরকারি কোষাগারে টাকা জমা দেওয়া হবে।

 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ সুপার (ডোমার সার্কেল) আলী মোহাম্মদ আব্দুল্লাহ এর নেতৃত্বে পুলিশের একটি দল পশ্চিম ছাতনাই ইউনিয়নের সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে ৮টি ভারতীয় গরু উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে  চোরাকারবারীরা পালিয়ে যায়। বর্তমানে উদ্ধার করা ৮টি গরু  ডিমলা থানায় রয়েছে।

 

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমান  বলেন, ৮টি ভারতীয় গরু আটক করা হয়েছে। সরকারী বিধি মোতাবেক নিলামের মাধ্যমে গরু গুলো বিক্রয় করা হবে।

এই বিভাগের আরো খবর