ব্রেকিং:
২০ ডিসেম্বর থেকে দেওয়া হবে করোনা টিকার চতুর্থ ডোজ আড়াই বছর পর চালু হলো কুড়িগ্রামের বর্ডার হাট

বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ২২ ১৪২৯   ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
কুড়িগ্রামে পুকুরে ডুবে শিশুর মৃত্যু আজ ৬ ডিসেম্বর লালমনিরহাট হানাদার মুক্ত দিবস গোলরক্ষকের বীরত্বে জাপানকে টাইব্রেকারে হারিয়ে কোয়ার্টারে ক্রোয়েশি ব্রাজিলের শেষ আটে ওঠার লড়াইয়ে আজ সামনে দক্ষিণ কোরিয়া কেউ আমার লাশ পাইলে ফোন দিয়েন
১১৪

ডিমলা থানা পুলিশের উদ্যোগে ``ওপেন হাউজ ডে``

(জামান মৃধা, নীলফামারী প্রতিনিধি):

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২  

''দক্ষ পুলিশ'' সমৃদ্ধ দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ''’- এই স্লোগান নিয়ে ডিমলা থানা পুলিশের আয়োজনে ''ওপেন হাউজ ডে'' অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩শে নভেম্বর) বিকালে থানা চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নীলফামারী জেলা পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান (পিপিএম)

 

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, পুলিশ জনগণের সেবক হয়ে সব সময় পাশে থেকে কাজ করছে। পুলিশের পাশাপাশি সাধারণ জনগণের দায়িত্ব মাদক, ইভটিজিং ও সমাজবিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে রুখে দাঁড়ানো। মাদক ও চাঁদাবাজির বিরুদ্ধে কোনো আপস নেই, মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যেকোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য সবাইকে আহ্বান জানান তিনি।

 

তিনি আরো বলেন, পুলিশ জনগণকে সেবা দিবে এবং সংশ্লিষ্ট থানা ওই এলাকার জনগণের জানমালের দায়িত্ব নিয়ে কাজ করে যাবে। আমাদের এই পোশাকসহ বেতন ভাতা যা-পাই, সবকিছু জনগণের টাকায়। কাজেই জনগণের নিরাপত্তার দায়িত্বও পুলিশের।

 

''ওপেন হাউস ডে'' অনুষ্ঠানে ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লাইছুর রহমানের সভাপতিত্বে ও তদন্ত (ওসি) বিশ্বদেব রায়ের সঞ্চালনায় সম্মানীয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকারি (মিন্টু), সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শামছুল হক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকা।

 

এছাড়াও ওপেন হাউজ ডে অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ,  জনপ্রতিনিধি, বিশিষ্ট ব্যবসায়ীগণ,  সাংবাদিক নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র/ছাত্রী সাধারণ কৃষক ও শ্রমিকসহ বিভিন্ন স্তরের মানুষের প্রশ্নের জবাব দেন নীলফামারী জেলা পুলিশ সুপার মো. মুস্তাফিজুর রহমান (পিপিএম)। ওপেন হাউজ ডে অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী ও পেশার কয়েক শতাধিক প্রতিনিধি অংশগ্রহণ করেন। 

এই বিভাগের আরো খবর