ব্রেকিং:
প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বুড়িমারী স্থলবন্দর ৯ দিন বন্ধ থাকবে

শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১৫ ১৪২৯   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
গাইবান্ধায় ট্রাকচাপায় স্ত্রী নিহত, স্বামী আহত প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বিশ্বকাপের প্রাইজমানি ঘোষণা, চ্যাম্পিয়ন দল পাবে ১৬ কোটি টাকা দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার মেট্রিক টন ইলিশ রংপুরের মানুষ আমাদের জন্য অপেক্ষা করছে দেখে আমি খুবই আনন্দিত
৩৮

জিশান মির্জার উপহার পেয়ে খুশি ৩৫ দুস্থ নারী

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২২  

 

 

লালমনিরহাট সদর উপজেলারর দুড়াকুটি কলোনীতে জিশান মির্জার উপহারের ছাগল ও টিউবওয়েল ও খাদ্য সামগ্রী পেয়ে খুশি  ৩৫ দুস্থ মহিলা।

 

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে লালমনিরহাটের দুড়াকুটি কামরুন্নেছা ডিগ্রী কলেজ মিলনায়তনে জেলা পুনাক সভানেত্রীর আয়োজনে সমাজের দুস্থ মহিলাদের নিয়ে আয়োজিত এক অনুষ্ঠানে একটি করে ছাগল,টিউবওয়েল ও খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

 

অনুষ্ঠানে লালমনিরহাট পুনাকের সভানেত্রী মিসেস উম্মে কুলছুম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন, বাংলাদেশ পুলিশ প্রধান (আইজিপি) এর সহধর্মীনি ও পুনাক সভানেত্রী মিসেস জিশান মির্জা।

 

 অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, পুনাকের সাধারন সম্পাদিকা খাদিজা ইসলাম, সহ-সভানেত্রী নাসিম আমিন, উৎপাদন বিপনন সম্পাদিকা সৈয়দা মেহের আফরোজসহ পুনাকের নেতৃবৃন্দসহ জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম, মোঃ আতিকুল ইসলাম ও মারুফা জামালসহ সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন। 

 

মিসেস জিশান মির্জা তার বক্তব্যে বলেন, বাংলাদেশ পুলিশের সামাজিক ও একটি অরাজনৈতিক সংগঠন হল বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)। এ সংগঠনের দায়িত্ব পাওয়ার পর থেকেই আমি সারা দেশে বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছি। পুনাক বাংলাদেশ পুলিশের এমন একটি সংগঠন যেখানে সকল ধরনের মানুষের সেবা দেয়া হয়। তাছাড়া পুনাক শো-রুমে সকল ধরণের পণ্য রাখা হয়েছে যেখানে মানুষ কম দামে সেখানে অনায়াসে সেসব পন্য ক্রয় করতে পারে। 

 

তিনি আরো বলেন,আমরা দেশের বিভিন্ন এলাকায় সুপিয় পানির ব্যবস্থা করে দিচ্ছি যাতে করে ওইসব এলাকার মানুষ আর্সেনিক মুক্ত পানি পান করতে পারে। আমরা বিভিন্ন জায়গায় গরু, ছাগল, খাদ্য সামগ্রীসহ বিভিন্ন পন্য সমাগ্রী বিতরণ করছি যাতে সমাজের দুস্থ মানুষ একটু হলেও সুযোগ সুবিধা পায়। 

 

এর আগে ১৫ জন দুস্থ মহিলাকে একটি করে টিউবওয়ে বিতরণ করেন। পরে অনুষ্ঠান শেষে ৩৫ জন দুস্থ মহিলাকে দেয়া হয় একটি করে বকড়ি ছাগল, ১০ কেজি চাল, ২ কেজি ডাল, সবজীর বীজ, সরিষার তেল, শাড়ি, লুঙ্গি ও একটি করে টর্স লাইট বিতরণ করেন।

 

 

লালমনিরহাট সদর উপজেলার দুড়াকুটি কলোনীর বাসিন্দা মৃত আব্দুল তাহের স্ত্রী সুবিধাভোগী জাহেরা বেগম বলেন,

আমাকে টিউবওয়েল দিলেন আল্লাহ তাকে ভালা করুক। খুব খুশি হইছি।

 

 সাজু মিয়া বলেন,আজকে আল্লাহর রহমতে ছাগল, খাবার, শাড়ি,লুঙ্গিসহ অনেক কিছু পাইলাম।

 

তিনি বলেন,আল্লাহ ওনাকে ভালো রাখুক,ওনাকে দিয়ে যেন আমাদের মত হাজার হাজার গরিবের উপকার হয় এই দোয়া করি।

এই বিভাগের আরো খবর