বুধবার   ১৮ মে ২০২২   জ্যৈষ্ঠ ৪ ১৪২৯   ১৬ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
জিআই সনদ পেলো বাগদা চিংড়ি পঞ্চগড়ে ট্রেনের টয়লেটে মিললো বীর মুক্তিযোদ্ধার মরদেহ রংপুরে ভারি, অন্যান্য স্থানে হালকা বৃষ্টি হতে পারে বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় ৩০০ কোটি ছাড়িয়েছে: বিএসসিএল উন্নয়ন প্রকল্পের সমালোচকদের একহাত নিলেন প্রধানমন্ত্রী
২৪০

ঘোড়াঘাটে ভেজাল বিরোধী অভিযানে ২০ হাজার টাকা জরিমানা আদায়

মাহতাব উদ্দিন আল মাহমুদ,,ঘোড়াঘাট(দিনাজপুর)

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২২  

দিনাজপুরের ঘোড়াঘাটে খাবারের দোকানসহ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে ভেজাল বিরোধী অভিযান চালিয়ে ২০ হাজার টাকা জরিমানা আদায় করেছে জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

শনিবার ১৬ এপ্রিল বিকেলে ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ বাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর দিনাজপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মমতাজ বেগমের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয় ।

খাবারের দোকানে অস্বাস্থ্যকর পরিবেশে ও নোংরা খাদ্য সামগ্রী তৈরী ও মজুদ, মুদি দোকান, গার্মেন্টস সহ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে  জরিমানা আদায় করা হয়।

খাবারের দোকান, মুদি দোকানসহ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে পচাঁ বাসি খাবার সামগ্রী এবং ফ্রিজে পচাঁ দই সংরক্ষণ , মেয়াদ উত্তীর্ণ খাদ্য রাখার দায়ে ও গার্মেন্টস দোকানে অতিরিক্ত মুল্যে পন্য বিক্রি সহ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানে ২০ হাজার টাকা জরিমানা করা হয় ।

মেয়াদ উত্তীর্ণ, অনিরাপদ ও নকল খাদ্য সামগ্রী ধ্বংস করা হয়েছে। এ সময় উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর ইসরাইল হোসাইন ও র্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

ফরহাদ.আর/রংপুর টাইমস

এই বিভাগের আরো খবর