ব্রেকিং:
প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বুড়িমারী স্থলবন্দর ৯ দিন বন্ধ থাকবে

শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১৫ ১৪২৯   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
গাইবান্ধায় ট্রাকচাপায় স্ত্রী নিহত, স্বামী আহত প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বিশ্বকাপের প্রাইজমানি ঘোষণা, চ্যাম্পিয়ন দল পাবে ১৬ কোটি টাকা দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার মেট্রিক টন ইলিশ রংপুরের মানুষ আমাদের জন্য অপেক্ষা করছে দেখে আমি খুবই আনন্দিত
১৫৭

গরু চোরের গ্রেফতারের দাবিতে মানব বন্ধন!

সাইফুর রহমান শামীম,কুড়িগ্রামঃ

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২২  

 

চোরের উপদ্রপে অতিষ্ট চাষীরা ব্যাতিক্রমী মানববন্ধন করেছে । শুক্রবার  কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার মাদারগঞ্জ বাজার লাগোয়া সড়কে গরু ও মহিষ লালন-পালনকারী খামারী, কৃষক, চাষী ও গ্রামবাসীরা এ মানব বন্ধন করে।

মানববন্ধনে অংশগ্রহণকারী কৃষকরা অভিযোগ করে বলেন, একটি সংঘবদ্ধ চোর চক্র নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার অন্তর্ভুক্ত চর কৃষ্ণপুর এলাকায় দীর্ঘদিন ধরে গরু-মহিষ চুরি করে আসছে।

 

কয়েকদফা চোর সনাক্ত হলেও বিচার পাচ্ছেন না ভুক্ত ভোগী কৃষকরা। বিচার চাইতে গেলেই চোর চক্রের হামলার শিকার হতে হচ্ছে তাদের। এসব চুরির ঘটনায় কচাকাটা থানা পুলিশ নির্বিকার ভুমিকা পালন করছে বলে অভিযোগ তাদের। চোরের দলটি সক্রিয় থাকায় কৃষকদের মাঝে বর্তমানে এক ভীতিকর পরিস্থিতি বিরাজ করছে।

 

এ মানববন্ধনে এলাকা বাসীর পক্ষে বক্তব্য রাখেন, আনোয়ার হোসেন,আব্দুল খালেক, হাবিবুর রহমান প্রমূখ । বক্তারা অবিলম্বে চিহ্নিত চোরদের গ্রেপ্তার দাবী জানান।

এই বিভাগের আরো খবর