ব্রেকিং:
ঘন কুয়া ও শৈত্য প্রবাহে লালমনিরহাটের জনজীবন স্থবির নেই ঢাকায় আসছে মেসির আর্জেন্টিনা

মঙ্গলবার   ০৭ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২৫ ১৪২৯   ১৬ রজব ১৪৪৪

সর্বশেষ:
পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা হত্যাকাণ্ডে অভিযুক্ত আসামী পলাতক সরকারি খরচে সাত বছরে হজে গেছেন ১৯১৮ জন বিশ্ব ইজতেমায় লাখো মুসল্লির জুমার নামাজ আদায় শীত আরও বাড়তে পারে বিয়েবাড়িতে চাঁদাবাজি: তৃতীয় লিঙ্গের চারজন কারাগারে
২০৭

কালীগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে মারধরের শিকার ৯৯৯ ফোনে উদ্ধার

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২  

লালমনিরহাটের কালীগঞ্জে পাওনা টাকা ফেরত চাওয়ায় জাহানারা (৪০) নামে এক নারীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে দক্ষিণ গোপালরায় পাঁচ মাথা এলাকায় এ ঘটনা ঘটে।

 

 

৯৯৯ ফোনে কালীগঞ্জ থানা পুলিশ উদ্ধার করে আহত নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন । তিনি ওই এলাকার জয়নাল আবেদীনের মেয়ে। এ ঘটনায় থানায় লিখিত এজাহার দেওয়া হয়েছে।

 

মামলা সূত্রে জানা যায়, জাহানারা বেগমের কাজ থেকে জমি কিনে দেওয়ার কথা বলে ৬ লক্ষ টাকা নেন মোস্তাক আহমেদ পাভেল। বৃহস্পতিবার সকালে পাওনা টাকা ফেরত চাইতে গেলে মোস্তাক আহমেদ পাভেল সহ ৫-৬ জন মিলে জাহানারাকে মারধর করে ৮ আনা ওজনের স্বর্ণের দুল যার মুল্য ৪০ হাজার টাকা ও গলায় থাকা ১ভড়ি ওজনের স্বর্ণের চেন যাহার মুল্য ছিনিয়ে নেয়।

 

জাহানারা বেগম জানান, মোস্তাক আহমেদ পাভেল ৬ মাসের জন্য টাকাগুলো নিয়ে জমি কিনে দেওয়ার কথা বলে টাকা এখন দিচ্ছেন না। টাকা ফেরত চাওয়ায় উল্টো মারধরের শিকার হতে হয়েছে। অভিযোগের বিষয়ে জানতে পাভেলের সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি এলাকায় এসে দেখতে বলেন ও তাকে আর কিছু করবে বলে জানান।

 

 

এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি এটি এম গোলাম রসুল বলেন, ৯৯৯ এর ফোনে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আহত জাহানারার মেয়ে থানায় এসেছিল তাদের চিকিৎসা পরামর্শ দেওয়া হয়েছে। অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো খবর