ব্রেকিং:
প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বুড়িমারী স্থলবন্দর ৯ দিন বন্ধ থাকবে

শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ১৫ ১৪২৯   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
গাইবান্ধায় ট্রাকচাপায় স্ত্রী নিহত, স্বামী আহত প্রকাশ্যে শাকিব-বুবলীর সন্তান শেহজাদ খান বীর বিশ্বকাপের প্রাইজমানি ঘোষণা, চ্যাম্পিয়ন দল পাবে ১৬ কোটি টাকা দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার মেট্রিক টন ইলিশ রংপুরের মানুষ আমাদের জন্য অপেক্ষা করছে দেখে আমি খুবই আনন্দিত
৩১৩

কালীগঞ্জে নিজ বাড়ি থেকে বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি: 

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২২  

 

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় নিজ বাড়ি থেকে খোকা মিয়া (৭০) নামে এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকালে কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসূল নিশ্চিত করেন। 

 

এর আগে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার কাকিনা ইউনিয়নের কামারপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে লাশটি উদ্ধার করেন।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে খোকা মিয়ার ঘর থেকে দুর্গন্ধ আসতে শুরু করে। এসময় খোকা মিয়াকে ডাকলে কোন সারা শব্দ দেননি। ওই সময় তার স্ত্রী জোসনা বেগমকে ডাকলেও তিনি সারা শব্দ দেননি। স্থানীয়রা জানতে পারেন তার স্ত্রী তার স্বামী খোকা মেয়েকে রেখে জয়পুরহাটে গেছেন। পরে পুলিশকে খবর দিলে ঘরের ভিতরে ঢুকিয়ে দেখতে পারেন ২/৩ তিনদিন আগে মারা গেছেন।

 

কাকিনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তাহির তাহু বলেন,ঐ বৃদ্ধর মৃত্যু রহস্যজনক তাই পুলিশের মাধ্যমে ময়নাতদন্তের জন্য তার লাশ লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার মৃত্যুর কি কারন তা জানা যাবে। 

 

এবিষয়ে কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসূল  জানান, ঘটনা রহস্যজনক মনে হয়েছে। তাই ওই বৃদ্ধের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর