বুধবার   ১৮ মে ২০২২   জ্যৈষ্ঠ ৪ ১৪২৯   ১৬ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
জিআই সনদ পেলো বাগদা চিংড়ি পঞ্চগড়ে ট্রেনের টয়লেটে মিললো বীর মুক্তিযোদ্ধার মরদেহ রংপুরে ভারি, অন্যান্য স্থানে হালকা বৃষ্টি হতে পারে বঙ্গবন্ধু স্যাটেলাইট থেকে আয় ৩০০ কোটি ছাড়িয়েছে: বিএসসিএল উন্নয়ন প্রকল্পের সমালোচকদের একহাত নিলেন প্রধানমন্ত্রী
৩৪৮

এয়ার অ্যাম্বুলেন্সে রংপুর থেকে ঢাকার উদ্দেশ্যে সমাজকল্যাণমন্ত্রী

প্রকাশিত: ৮ মে ২০২২  

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় গেলেন তিনি। রোববার (৮ মে) দুপুর পৌনে ২টার দিকে তাকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি রংপুর সেনানিবাস থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়।

 

রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের হৃদরোগ বিভাগের সহকারী রেজিস্ট্রার ডা. আহসান হাবীব নিশ্চিত করেন।


শনিবার (৭ মে) রাতে গ্রামের বাড়ি লালমনিরহাটের কালীগঞ্জে অবস্থানকালীন সমাজকল্যাণমন্ত্রী বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন। পরে অ্যাম্বুলেন্সে দিনগত রাত ৩টার দিকে তাকে রমেক হাসপাতালের হৃদরোগ বিভাগের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়। সেখানে হৃদরোগ বিভাগের প্রধান অধ্যাপক ডা. শাকিল গফুরের তত্ত্বাবধানে চিকিৎসা নেন মন্ত্রী।।

রোববার (৮ মে) দুপুর ১২টায় ডা. শাকিল গফুর সাংবাদিকদের বলেন, মন্ত্রী দীর্ঘদিন ধরে হৃদরোগের সমস্যায় ভুগছিলেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে সঙ্গে সঙ্গে তাকে চিকিৎসা দেওয়া হয়। বর্তমানে তিনি ভালো আছেন। আরও অধিকতর পরীক্ষা-নিরীক্ষা ও উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হচ্ছে।

মন্ত্রী ছেলে রাকিবুজ্জামান আহমেদ বলেন, উন্নত চিকিৎসার জন্য বাবাকে ঢাকায় নেওয়া হচ্ছে। তাকে ইউনাইটেড হসপিটালে ভর্তি করা হবে। এ সময় বাবার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন মন্ত্রীপুত্র।

এই বিভাগের আরো খবর